শুভ জন্মদিন এস এম এস

দারুণ সব শুভ জন্মদিন এস এম এস পেতে এখনই চলে আসুন আমাদের ওয়েবসাইটে। আমাদের ওয়েবসাইটের মতো সুন্দর জন্মদিনের এস এম এস আর কোথাও পাবেন না। চলুন তাহলে, আপনাদের পছন্দ মতো প্রেমিক, প্রেমিকা, বন্ধু, ভাই, বোন সবার জন্য শুভ জন্মদিন মেসেজ বাছাই করে নিন।

শুভ জন্মদিন এস এম এস

 

আসলে হইসে কি, আমার বাসার ডিজিটাল ঘড়িটা নষ্ট হয়ে গেছে, তারিখ উলটা পালটা দেখাচ্ছে। তাই বুঝতে পারি নি গতকাল যে তোর জন্মদিন চলে গেছে। আমার বাসার ডিজিটাল ঘড়ি অনুযায়ী আজকে তোর জন্মদিন, তাই আজকে ই মেসেজ পাঠাচ্ছি, শুভ জন্মদিন।

 

এবার তোর জন্মদিনের কেক এর মধ্যে মোমবাতি কয়টা লাগামু? না মানে, যেই আটা ময়দা মাখছ মুখে, বয়স তো বোঝাই যায় না, তাই জিজ্ঞেস করলাম আর কি। মজা করলাম, রাগ করস না, শুভ জন্মদিন বান্ধবী।

 

আপু কই তুই? কতোক্ষন হলো ফোন দিচ্ছি। ধরছিস না কেনো? আমরা কিন্তু আসছি তোর বাসায়। এবার ঠিকই মনে রেখেছি তোর জন্মদিনের তারিখটা। শুভ জন্মদিন আপু, আমরা সবাই আসছি তোর বাসায়।

 

ভাইয়া…….. আজকে না তোমার জন্মদিন! আমি জানি তুমি ভুলে গেছো, কিন্তু আমি মনে রেখেছি। আজকে কিন্তু বাইরে খাওয়াতে হবে তোমার জন্মদিন উপলক্ষে। শুভ জন্মদিন ভাইয়া।

 

পালিয়ে যাবে কোথায় বন্ধু? আমরা সবাই জানি আজকে তোর জন্মদিন। সবাই মানে সবাই। আর আমরা সবাই plan করছি কিভাবে আজকে তোর পকেট খালি করা যায়। বাকিটা সামনে এসে বলছি। আর একটা কথা, শুভ জন্মদিন বন্ধু।

 

কোথায় তুমি? কতোক্ষন হলো কেক নিয়ে বসে আছি, ভেবেছিলাম surprise দিবো, কিন্তু তোমারই তো খবর নেই। তাড়াতাড়ি বাসায় এসো, আমি অপেক্ষা করছি তোমার জন্য। Surprise কিন্তু আরো বাকি আছে। তাড়াতাড়ি চলে এসো আমার কাছে।

 

আজকে তোমার জন্মদিন। আমি কিন্তু এখনো মনে রেখেছি। তুমি এখন যাকে ভালোবাসো, সে কি মনে রেখেছে তোমার জন্মদিনের কথা? সে কি আমার মতো করে তোমাকে surprise দিবে তোমাকে আজকে?

 

জন্মদিনটা বিশেষ। আর বিশেষ মানুষের জন্মদিনটা তো আরো বিশেষ। আজকে কিন্তু আমার একজন বিশেষ মানুষের জন্মদিন। যে এই মেসেজ টা পড়ছে, সে ই হচ্ছে আমার সেই বিশেষ মানুষ।

 

শত ব্যস্ততার মাঝেও আমার কিন্তু মনে আছে আজকে তোমার জন্মদিন। তুমি ভাবো যে আমি সব সময় কাজে ব্যস্ত থাকি। কিন্তু আমি সব সময়ই তোমার কথা ভাবি। শুভ জন্মদিন বউ।

 

সারাজীবন অনেক কষ্ট করে আমাকে বড় করেছো। কখনো কোনো অভাব বুঝতে দাওনি। জীবনে অনেক বার আমার জন্মদিন উদযাপন করেছো, কিন্তু কখনো আমি তোমার জন্মদিনের কথা মনে ও রাখিনি। এভাব থেকে আমি তোমার জন্মদিন পালন করবো, শুভ জন্মদিন আব্বু।

 

শুভ জন্মদিন আম্মু। আমি অনেক ভাগ্যবান সন্তান যার তোমার মতো একজন মা আছে। তোমার জন্মদিনে আমি কথা দিচ্ছি, চেষ্টা করবো আমাকে নিয়ে তোমার সব স্বপ্নগুলো পূরণ করতে।

 

দোস্ত!!! আজকে তো অলৌকিক ঘটনা ঘটছে! তোর জন্মদিন তো আমার মনে আছে! শুভ জন্মদিন দোস্ত।

 

ভালোবাসার মানুষকে কিভাবে জন্মদিনের শুভেচ্ছা জানাতে হয় সেটা কি জানো? আমি যতোটুকু জানি, ভালোবাসার মানুষকে অনেক গুলো kiss করে বলতে হয় শুভ জন্মদিন। এখন বলো, কখন কোথায় তোমাকে জন্মদিনের শুভেচ্ছা জানাবো?

 

কিরে দোস্ত! আজকে নাকি তুই ডাউনলোড হইছিলি! শুভ ডাউনলোড দিবস দোস্ত। আজকে তোর ডাউনলোড হবার খুশিতে একটা party হলে কেমন হয়?

 

আজকে কি কোনো বিশেষ দিন? রাগ করেছো? আমার কিন্তু মনে আছে আজকে তোমার জন্মদিন। কি ভেবেছিলো, ভুলে গেছি? তোমার জন্মদিন কি ভুলতে পারি? একটা surprise আছে তোমার জন্য। আসছি আমি।

 

ওগো মোর বান্ধবি, আজকে নাকি পয়দা হইছিলা তুমি? তোমারে জানাই পয়দা দিবসের শুভেচ্ছা, শুভ পয়দা দিবস।

 

আজকে কিন্তু অনেকক্ষণ তোমার হাত ধরে বসে থাকবো। তুমি কিন্তু বাঁধা দিতে পারবে না আজকে। আজকে আমার জন্মদিনে তোমার থেকে এই birthday gift টা ই আমার চাই। দিবে তো, আমার জন্মদিনের উপহার টা?

 

© happy-birthday-wishes-messages.com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

8 + fourteen =